Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের মাননীয় চেয়ারম্যান মোহাং সেলিম উদ্দীন কর্তৃক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ
বিস্তারিত

প্রকাশন তারিখ : 2023-01-16

গত ১৪/০১/২০২৩ ও ১৫/০১/২০২৩ খ্রি. তারিখে গাইবান্ধা পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন সাঘাটা উপজেলা, রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতায় পীরগঞ্জ উপজেলার বিভিন্ন আশ্রায়ন প্রকল্প এবং রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর গঙ্গাচড়া উপজেলার হত দরিদ্র ও আশ্রায়ণ প্রকল্পে বসবাসরত জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের মাননীয় চেয়ারম্যান জনাব মোহাং সেলিম উদ্দীন। পল্লী বিদ্যুতায়ন বোর্ড সৃষ্টির প্রারম্ভ হতে এই প্রথম চেয়ারম্যান মহোদয়ের নেতৃত্বে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পীরগঞ্জ পৌর মেয়র জনাব তানজিমুল ইসলাম শামীম, সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পবিস মনিটরিং ও ব্যবস্থাপনা পরিচালন (উত্তরাঞ্চল) পরিদপ্তরের পরিচালক জনাব মোঃ আনোয়ার হোসেন, রংপুর জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব সৈয়দ নিয়াজ মোহাম্মদ, রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সিনিয়র জেনারেল ম্যানেজার জনাব মোঃ হারুন-অর-রশিদ, নির্বাহী প্রকৌশলী বিজয় কান্ত পাল ও গঙ্গাচড়া উপজেলার সহকারি কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা।

ছবি
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
16/01/2023
আর্কাইভ তারিখ
25/02/2023